Sales Funnel Beginner Guide For Affiliate And CPA Marketing Bangla - Repto || Online Education Center

Header Ads

Your Can Learn Everything

Sales Funnel Beginner Guide For Affiliate And CPA Marketing Bangla

Sales Funnel Beginner Guide For Affiliate And CPA Marketing Course in Bangla Tutorial

আপনি যদি লিড টার্গেটিং করে বিজনেস গ্রো করতে আগ্রহী থাকেন অথবা ফ্রিল্যান্সিং করে মাসে হাজার ডলার আয় করতে চান, তাহলে রেপটোর এই পরিপূর্ণ কোর্সটি আপনার জন্য।
Repto Education Center | Lazuk Hasan | Sales Funnel Beginner Guide For Affiliate And CPA Marketing |Bangla
Lazuk Hasan-Sales Funnel Beginner Guide For Affiliate And CPA Marketing  Bangla

Course Guideline

সেলস ফানেল মূলত প্রোডাক্ট প্রমোশন ও লিড জেনারেটের মাধ্যম। আপনারা যারা অ্যাফিলিয়েট কিংবা সিপিএ মার্কেটিং করছেন, অথবা অনলাইনে প্রোডাক্ট সেল করতে চাচ্ছেন, তাদের জন্য সেলস ফানেল সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ। এই কোর্সে সেলস ফানেল সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। কিভাবে সেলস ফানেল কাজ করে, বিভিন্ন টুলস ব্যবহার করে কিভাবে সেলস ফানেল তৈরি করবেন, কিভাবে ডোমেইন রেজিস্ট্রেশন করবেন সেসব নিয়ে আলোচনা করা হয়েছে। এছাড়া এই কোর্সে ওয়ার্ডপ্রেস ইন্সটল করা থেকে শুরু করে, প্লাগইন , লাইসেন্স কি ইন্সটল, ল্যান্ডিং পেইজ ক্রিয়েট, অটো রেসপন্ডার কি, কিভাবে অ্যাকাউন্ট ওপেন করবেন, কিভাবে কনফিগারেশন সেট করবেন, সর্বশেষ কিভাবে সেলসে ফানেল চেক করবেন, সেসব বিস্তারিত দেখানো হয়েছে। সুতরাং, আপনি যদি নিজেকে একজন উদ্যোক্তা কিংবা দক্ষ ডিজিটাল মার্কেটার হিসেবে গড়ে তুলতে চান, তাহলে রেপটোর পরিপূর্ণ কোর্সটি হতে পারে একটি সঠিক উদ্যোগ।

Career Guideline

(১) সেলস ফানেল ম্যানেজার হিসেবে জব করতে পারবেন (২) একজন অভিজ্ঞ ডিজিটাল মার্কেটার হিসেবে নিজেকে তৈরি করতে পারবেন (৩) যারা উদ্যোক্তা হতে চান, তাদের জন্য সেলস ফানেল সম্পর্কে জানা আবশ্যক

Course Requirement

যে কেউ কোর্সটি করতে পারবেন। তবে কম্পিউটার সম্পর্কে বেসিক ধারণা থাকতে হবে, পাশাপাশি আপনার মার্কেটিং সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে।


কোর্স সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুনঃ https://goo.gl/tWUpj9
কোর্সটি অনলাইন ও ডিভিডি আকারে নিতে কল করুনঃ 01701 666655,01701 292281.




Complete Affiliate Marketing - Proven Methods & Strategies  With Wordpress, SEO, Email Marketing, Social Marketing Bangla Tutorial ( MD FAKRUL ISLAM).  

এই কোর্সেটি পেতে এখনই :- ক্লিক করুন



No comments

Theme images by Roofoo. Powered by Blogger.